• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

শিশু সামিয়াকে বাঁচাতে সাহায্যের আবেদন

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২২, ১৯:০২
বেনাপোল প্রতিনিধি

যশোর শার্শায় সামিয়া (৪) নামে এক শিশুকে কুকুরের কামড়ে মারাত্মক ভাবে জখম হয়েছে। শিশুটির চোখ ও মুখ ক্ষত বিক্ষত হয়ে গেছে। হাসপাতালের বেডে শুয়ে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে শিশুটি। হতদরিদ্র ভ্যানচালক পিতা কান্না কেউ থামাতে পারছে না। সামিয়া যশোরের শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের রুবেল হোসেনের মেয়ে।

সামিয়ার পিতা রুবেল জানান, গত ২৮ ডিসেম্বর সকালে ঘুম থেকে উঠে উঠানে খেলা করছিল মেয়েটি। এমন সময় একটি হিংস্র কুকুর তার উপর ঝাঁপিয়ে পড়ে, তাকে কামড়ে মারাত্মক ভাবে জখম করে। এতে মেয়ের চোখ ও মুখ ক্ষত বিক্ষত হয়ে গেছে। পরে আমার মেয়েকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা তাকে যশোরে নিয়ে যেতে বলে। মেয়ে নিয়ে যশোরে হাসপাতালে গেলে সেখানকার ডাক্তাররা তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। আমি আমার মেয়েকে নিয়ে ভর্তি করি।

তিনি বলেন, ‘খুলনায় হাসপাতালে আমার মেয়ের মুখের ক্ষতে সেলাই দেওয়া হয়েছে এবং পরবর্তীতে ডাক্তাররা দেখা শুনে চোখের ক্ষতেও সেলাই দিবেন। কিন্তু আমি একজন হতদরিদ্র ভ্যানচালক, আমার পক্ষে মেয়ের চিকিৎসা সেবা চালানো কঠিন হয়ে পড়ছে।’

তাই তিনি সমাজের সম্পদশালীদের কাছে সাহায্যের আহ্বান জানান, যাতে তার মেয়েকে সুস্থ্য করে তুলতে পারেন। যারা আমার মেয়েকে সাহায্য করতে চান ০১৯২৪-৭৫৩৪৫৪ এই পার্সোনাল বিকাশ নাম্বারে সহযোগিতা পাঠাতে অনুরোধ করেছেন সামিয়ার পিতা রুবেল।


পূর্বপশ্চিমবিডি/জিএস

সামিয়া,সাহায্যের আবেদন,বেনাপোল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close