• শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
  • ||

ইঁদুর মারা ফাঁদে রিকশা চালকের মৃত্যু, গ্রেপ্তার ২

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:১৭
নোয়াখালী প্রতিনিধি

নোযাখালীর সেনবাগে ধান খেতে ইঁদুর মারার ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে রিকসা চালক সাইফুল ইসলাম ওরফে শাহাজাহানের নিহতের ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে গ্রেপ্তার কৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার বীরনারায়নপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার (৩৭) ও একই বাড়ির আবুল খায়ের (৫৫)।

মামলার এজাহার সুত্রে জান যায়, গত মাসের ১২ নভেম্বর শুক্রবার উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার প্রতিবেশী আবুল খায়ের তাদের ধান খেত ইদুরের আক্রমণ থেকে রক্ষার জন্য অবৈধ ভাবে ধান খেতের চারদিকে গুণাতার দিয়ে পরিবেষ্টিত করে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে এবং ওই ফাদে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। এরপর প্রতিবেশী রিকসা চালক মো. সাইফুল ইসলাম ওরফে শাহাজাহান রাতে মাছ শিকারের জন্য বের হয়ে ওই জমিনের আইলে গিয়ে ইঁদুরের জন্য ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে শুক্রবার সকালে প্রতিবেশীরা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী সেতারা বেগম বাদী হয়ে সেনবাগ থানায় ধারা-৩০৪-ক পেনাল কোড (অবহেলা জনিত মৃত্যু) মামলা হয় নং ০৫।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তারেকুর রহমান সোমবার দিবাগত রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত জেসমিন আক্তার ও আবুল খায়েরকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, অবৈধ ভাবে বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে গত এক বছরে সেনবাগে ৪ জনের মৃত্যু হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ইঁদুর মারা ফাঁদ,মৃত্যু,গ্রেপ্তার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close