• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
  • ||

চলন্ত বাস থেকে ফেলে স্কুলশিক্ষককে চাপা দেওয়ায় আটক ৩

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৭
চট্টগ্রাম প্রতিনিধি

বাড়তি ভাড়ার প্রতিবাদ করায় স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে চাপা দেওয়ার ঘটনায় মূল আসামিসহ তিন জনকে আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার (৩০ নভেম্বর) র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, সোমবার দুপুরের পর থেকে ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ঘটনার মূল হোতা বাসের কনডাক্টর মোহাম্মদ হোসেন, বাসচালকের সহকারী মাহিন এবং বাসচালক লিটন।

এ ঘটনায় আহত স্কুলশিক্ষকের নাম রহমত উল্লাহ। তিনি নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বর্তমানে তিনি নগরীর সদরঘাট এলাকার পিটিআইয়ে (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণার্থী ছিলেন।

গত শনিবার (২৭ নভেম্বর) সকালে অক্সিজেন এলাকা থেকে বাসে করে পিটিআই যাওয়ার জন্য বাসে ওঠেন রহমত উল্লাহ। ওই বাসে অতিরিক্ত ভাড়া আদায় করায় তিনি প্রতিবাদ করেন। এ নিয়ে চালক ও হেলপারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে স্টেশন রোডের বটতলি এলাকায় না নামিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর হেলপার ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে ওই শিক্ষককে ফেলে দেন। পরে তার পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/আর

চলন্ত বাস,স্কুলশিক্ষককে চাপা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close