• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
  • ||

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২১, ১৫:৫২
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৭ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চরজব্ববর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রেদোয়ান হোসেন মিশু (২৪) নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে কর্মরত। তার বর্তমান কর্মস্থল (৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট)।

ওসি জিয়াউল হক জানান, মিশু ৫ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। শনিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেলযোগে ভগ্নিপতিকে নিয়ে সুর্বণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্থিত সেনাবাহিনীর এসএলবিতে যান। ফেরার পথে মোটরসাইকেলটি উপজেলার আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বৈদ্যুতিক পিলারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সৈনিক মিশু ও তার ভগ্নিপতি গুরতর আহত হন। স্থানীয় এলাকাবাসী দুই জনকেই উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মিশুকে মৃত ঘোষণা করে।

ওসি আরও জানান, নিহত সৈনিকের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার ভগ্নিপতি মো. শরীফকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এআই

নোয়াখালী,সড়ক দুর্ঘটনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close