• সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ীকে অপহরণ, আটক ৪

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২১, ১৬:০১
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রেমের ফাঁদে ফেলে রঞ্জু সরকার (৪৩) নামের এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ পৌরসভার মাছুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ভিকটিম রঞ্জু সরকারকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সিরাজগঞ্জ পৌরসভার মিরপুর উত্তরপাড়া মহল্লার নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), পুঠিয়াবাড়ী মহল্লার আব্দুল লতিফের ছেলে মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার আলী আশরাফের ছেলে মো. আব্দুল জলিল (২৮) ও ধানবান্ধি মহল্লার মানিক শেখের মেয়ে মোছা. উন্নতি খাতুন মিথিলা (২০)।

অপরদিকে উদ্ধার রঞ্জু সরকার সলঙ্গা থানার ধোপাকান্দি গ্রামের মৃত মেজবাহার সরকারের ছেলে।

র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, হাটিকুমরুল গোলচত্বর এলাকার ফল ব্যবসায়ী রঞ্জু সরকার মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ শহরে যান। এ সময় তার পূর্ব পরিচিত মোছা. উন্নতি খাতুন মিথিলা কৌশলে তাকে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে আসামিরা রঞ্জু সরকারকে আটক ও মারধর করে ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন। পরে তার স্বজনরা র‌্যাবের কাছে অভিযোগ করলে মঙ্গলবার রাতে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন ফাঁদে ফেলে চক্রটি মুক্তিপণ আদায় করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা। এ ঘটনায় মামলার পর তাদের সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

আটক,প্রেমের ফাঁদ,ব্যবসায়ী,অপহরণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close