• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

৩ সন্তানকে বিষপান করালেন বাবা, এক সন্তানের মৃত্যু

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২১, ১৫:০৬
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে নিজের তিন সন্তানকে বাবা বিষপান করিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৪ নভেম্বর) সকাল ৮টার দিকে একটি সন্তান ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে মারা গেছে। মারা যাওয়া সন্তানের নাম হোসেন শেখ (৩)। ৪ দিন মৃত্যুর পাঞ্জা লড়ে এই সন্তানটি আজ সকালে প্রাণ হারায়।

মুকসুদপুর থানার পুলিশ বাবা আলম শেখকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে। গত শুক্রবার ওই তিন শিশুকে মা সীমা বেগম বাড়িতে নিয়ে আসেন। গতকাল শনিবার তাদের অবস্থা আবার খারাপ হলে স্থানীয়দের আর্থিক সহায়তায় আবার ফরিদপুর মেডিক্যালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে হোসেন শেখ মারা যায়। বাকী দুই শিশু সিয়াম শেখ (১০) ও হাসান শেখ (৩) একই হাসপাতা‌লে চিকিৎসাধীন। তাদের অবস্থাও সঙ্কটাপন্ন।

মুকসুদপুর থানায় ওসি আবু বকর মিয়া জানান, মাদকাসক্ত আলম শেখ নেশার টাকার জন্য প্রায় সময়ই স্ত্রী সীমা বেগমকে মারধর করতেন। গত বৃহস্পতিবার স্ত্রীর কাছ থেকে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে নিজ হাতে তিন সন্তানকে জোর করে বিষপান করায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে ওই দিনই ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ পাঠানো হয়।

তিনি বলেন, ওইদিনই (বৃহস্পতিবার) আলম শেখকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার করা হয়। বর্তমানে সে গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছে। একটি শিশু মারা যাওয়ায় ওই মামলাকে হত্যা মামলা করা হবে।

পূর্বপশ্চিমবিডি/আর

সন্তানের মৃত্যু,সন্তানকে বিষপান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close