• রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

ইউপি চেয়ারম্যান প্রার্থী স্বামী, প্রতিদ্বন্দ্বী হলেন স্ত্রী!

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২১, ১৭:৪৭
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী রয়েছে। অন্যদিকে বিএনপির ৯ জন স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়ছেন। এদিকে চৌডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রী প্রার্থী হওয়ায় ভোটারদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, গোমস্তাপুর উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারণ সদস্য পদে ২৭৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৬ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে চৌডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন স্বামী-স্ত্রী। স্বামী গোলাম কিবরিয়া হাবিব (আনারস) ও তার স্ত্রী শামীম আরা বেগম (চশমা) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এছাড়া আনসারুল হক (নৌকা) ও নূরে আলম সিদ্দিকী খলিল হাজী (অটোরিকসা) নিয়ে নির্বাচন করছেন।

এদিকে বোয়ালিয়া ইউনিয়নে জিল্লুর রহমান লালু (আনারস), সালেহউদ্দিন বাবলু মাষ্টার (মোটরসাইকেল) ও সামিউল আলম শ্যামল (নৌকা), রাধানগর ইউনিয়নে মতিউর রহমান মতি (আনারস) ও মামুনুর রশিদ (নৌকা), পার্বতীপুর ইউনিয়নে লিয়াকত আলী (নৌকা), মোয়াজ্জেম হোসেন (আনারস) ও নজরুল ইসলাম (চশমা), আলীনগর ইউনিয়নে তরিকুল ইসলান (নৌকা), আবুল কাসেম মাসুম (আনারস) ও সরফরাজ নেওয়াজ সুজন (চশমা), বাংগাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান সাদেরুল ইসলাম (নৌকা), আমিজুল ইসলাম সুমন (মোটরসাইকেল) ও শহিদুল ইসলাম (আনারস), রহনপুর ইউনিয়নে তোফিজুল ইসলাম (নৌকা), ওবাইদুর রহমান (চমশা) ও মনিরুজ্জামান সোহরাব (আনারস), গোমস্তাপুর ইউনিয়নে জামাল উদ্দিন মন্ডল (নৌকা), আনোয়ার হোসেন (ঘোড়া), আবুল কালাম আজাদ মিঠু (আনারস) ও আব্দুল্লাহ আল রায়হান (চশমা) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ইতিমধ্যে উপজেলার সবকটি ইউনিয়নেই প্রচার-প্রচারণা তুঙ্গে উঠেছে।

পূর্বপশ্চিমবিডি/এআই

ইউপি চেয়ারম্যান,চাঁপাইনবাবগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close