• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

‘উগ্রবাদী’ শক্তি সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়েছে: সমবায় প্রতিমন্ত্রী

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২১, ১৫:৪৫ | আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৬:২৩
মনিরামপুর প্রতিনিধি

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। যারা শেখ হাসিনার ওপর গ্রেনেড ও বোমা হামলা চালিয়েছিল। দেশের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে তারাই সংখ্যালঘুদের মন্দির ও বাড়িঘরে হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে যশোরের মনিরামপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলীর নতুন কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন (জিওবি-আইডিবি) প্রকল্পের আওতায় ৩৮ লাখ টাকা ব্যয়ে উপজেলা পরিষদ চত্বরে সম্প্রতি দ্বিতল ভবনটির নির্মাণ কাজ শেষ হয়।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর থেকে মুক্তিযুদ্ধের বিরোধিরা এ দেশের বিরুদ্ধে চক্রান্ত করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যখন দেশের অর্থনীতি, রাস্তাঘাট, স্কুল কলেজের ভবনসহ সর্বস্তরে উন্নয়ন হচ্ছে তখন চক্রান্ত আরো বৃদ্ধি পেয়েছে। বঙ্গবন্ধু তথা শেখ হাসিনার হাতে গড়া সোনার দেশকে বিতর্কের কালিমা মাখাতে উগ্রবাদী শক্তি চক্রান্ত করছে। তারা মন্দির ও সংখ্যালঘুদের বাড়ি ঘরে হামলা করে বিদেশের কাছে জানাতে চায় এ দেশে সংখ্যালঘুদের নিরাপত্তা নেই। কিন্তু এটা সত্য নয়।

তিনি বলেন, আমাদের সকলকে সচেতন থাকতে হবে। ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে অপশক্তিকে প্রতিহত করতে হবে।

মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, ভাইস চেয়ারম্যান কাজী জলি আকতার, সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী, জনস্বাস্থ্য প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী জাহিদ পারভেজ, থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান, সহকারী প্রকৌশলী জয়দেব দত্ত প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

উগ্রবাদী শক্তি,সংখ্যালঘু,সমবায় প্রতিমন্ত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close