• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

পোস্ট অফিস উদ্বোধনের আমন্ত্রণ জানিয়ে উধাও পোস্টমাস্টার

প্রকাশ:  ২৫ অক্টোবর ২০২১, ২২:৩৪
কুড়িগ্রাম প্রতিনিধি

পোস্ট অফিসের মানোন্নয়নে নতুন ঘর করা হয়েছে। এই ভবন উদ্বোধনের জন্য স্থানীয় উপজেলা চেয়ারম্যানকেও আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু উদ্বোধনের দিন পোস্টমাস্টার নিজেই উধাও। এই অভিযোগ উঠেছে কুড়িগ্রামের রাজারহাটের ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের সিংগার ডাবড়ী হাট পোস্ট অফিসের পোস্টমাস্টার জাহাঙ্গীর আলম ডলারের বিরুদ্ধে।

তবে পোস্টমাস্টার না থাকলেও আমন্ত্রণ পেয়ে স্থানীয় রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী উদ্বোধনের জন্য সেখানে যান। এবং শেষ পর্যন্ত তিনি নির্মিত নতুন ঘরের উদ্বোধনও করেন।

জাহিদ বলেন, ‘আমাদেরকে চিঠি দিয়ে উদ্বোধনের জন্য ডেকেছে অথচ এখন পোস্টমাস্টার নেই! এটি লজ্জার বিষয়, দায়িত্ব পালনে অপারগ ব্যক্তিকে এই দায়িত্ব দেওয়া আদৌ ঠিক হয়নি। আমি এই পোস্টমাস্টারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।’

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মণ্ডল, উপজেলা প্রকৌশলী আবু তাহের মো. শফি উল্ল্যাহ, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন, ইউপি সদস্য হারুন অর রশিদ, আব্দুল ওয়াহেদ মাস্টার, রিয়াজুল সরকার, আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পোস্টমাস্টার উপস্থিত না থাকার বিষয়ে উপজেলা সহকারী পোস্টমাস্টার আনোয়ারুল ইসলাম বলেন, ‘জাহাঙ্গীর আলম আমাদের চিঠি দিয়ে ডেকেছেন, আমরা উপস্থিত হয়েছি। কিন্তু গিয়ে দেখি ওই পোস্টমাস্টার নিজেই নেই। তাঁর এমন কর্মকাণ্ডে আমি লজ্জিত। আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। আশা করি, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ ব্যাপারে জানতে পোস্টমাস্টার জাহাঙ্গীর হোসেন ডলারের ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএস

কুড়িগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close