• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

ঘুমন্ত স্বামীকে হত্যার পর টুকরো করলো স্ত্রী

প্রকাশ:  ২৪ অক্টোবর ২০২১, ১৬:৫২
ভোলা প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর তার হাত পা টুকরো টুকরো করে কেটে ফেলেছেন স্ত্রী নুরনাহার বেগম। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অভিযুক্ত নুরনাহারকে আটক করে পুলিশ।

শনিবার (২৩ অক্টোবর) ভোর রাতে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন।

নিহত ব্যক্তির নাম টিটব মুন্সী (৪৫)। তিনি তার দ্বিতীয় স্ত্রী নুরনাহারের সঙ্গে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড রুহিতা গ্রামের পন্ডিতের পোল এলাকায় থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে টিটব আলীনগরে তার দ্বিতীয় স্ত্রী নুরনাহারের বাড়িতে যান। সকালে স্থানীয়রা তার স্ত্রী নুরনাহারকে ঘরের সামনে রক্তাক্ত দা হাতে নিয়ে বসে থাকতে দেখেন। ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি তারা পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর থেকে টিটবের রক্তাক্ত লাশ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী নুরনাহারকে আটক করে।

ভোলা সদর মডেল থানার এসআই কবির হোসেন জানান, টিটব মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তার নামে থানায় একাধিক মাদক, হত্যা ও ডাকাতি মামলা রয়েছে। তাকে তার দ্বিতীয় স্ত্রী অনেকবার পুলিশে ধরিয়েও দিয়েছেন।

তিনি আরো জানান, শনিবারর রাতে ওই বাড়িতে তার স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া গয়। পরে টিটব ঘুমিয়ে পরেন। তার স্ত্রী রাতের ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করেন । হত্যা করেই ক্ষান্ত হননি তিনি। নিহত টিটবের হাত পা টুকরো টুকরো করে রান্না করার পাতিলে বোঝাই করেন তিনি।

এসআই জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্বপশ্চিমবিডি/এআই

ভোলা,হত্যা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close