• রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

চট্টগ্রামের বায়েজিদে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২১, ১২:৫১
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও দুইজন দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই পুরুষ বলে জানা গেছে। এছাড়া তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক। তবে মারা যাওয়া ব্যক্তির নাম প্রাথমিকভাবে জানাতে পারেননি তিনি।

সম্পর্কিত খবর

    বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার কবির হোসেন বলেন, বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানার চেষ্টা করছি। পুলিশ ও আমরা ঘটনাস্থলে আছি। এখনও বিস্ফোরণের কারণ উদঘাটন করা যায়নি। বিস্ফোরণ থেকে ছোট একটা আগুন হয়েছিল তা নির্বাপন হয়ে গেছে। এই ঘটনায় দগ্ধ তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চামেক) হাসপাতালে নিয়ে গেছেন। এদের মধ্যে হাসপাতালে পৌঁছার আগে একজনের মৃত্যু হয়েছে বলে জেনেছি।

    চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান বলেন, বায়েজিদে একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস বিস্ফোরণ। এরপরও ঘটনাস্থলে আমরা তদন্ত করে দেখছি। তদন্ত করার পর বিস্তারিত বলতে পারব।

    পূর্বপশ্চিমবিডি/আর

    চট্টগ্রামের বায়েজিদে বিস্ফোরণ
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close