• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

পর্নোগ্রাফি মামলার বাদীর স্বামী গণধর্ষণ মামলায় গ্রেপ্তার!

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২১, ২১:৩৮
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে একটি গণধর্ষণ মামলায় আব্দুল বাতেন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৬ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে একই দিন মামলার বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ৭ সেপ্টেম্বর আসামি আব্দুল বাতেনের স্ত্রী গণধর্ষণ মামলার বাদীর ভাই রুবেল মিয়ার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রুবেল মিয়াকে মদন থানার পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠালে পরবর্তীতে জামিন নিয়ে তিনি বেরিয়ে যান। এরপর আসামি রুবেলের বোন বাদী হয়ে নেত্রকোনা আদালতে বাতেনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা করনে। এ মামলায় শুক্রবার বাতেনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গণধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া আসামি আব্দুল বাতেনের স্ত্রী গত ৭ সেপ্টেম্বর প্রতিবেশী রুবেল মিয়ার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এর কয়েকদিন পরেই পর্নোগ্রাফি মামলার আসামি রুবেলের বোনকে বাদীর স্বামী আব্দুল বাতেন গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠে। এরই পরিপ্রেক্ষিতে রুবেলের বোন আব্দুল বাতেনসহ দুইজনকে আসামি করে নেত্রকোনা আদালতে গণধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আব্দুল বাতেনের স্ত্রী জানান, প্রতিবেশী রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-মেসেঞ্জারে আমার কাছে অশ্লীল ভিডিও পাঠিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তাকে অনেকবার বুঝালেও বিরত থাকেননি। ফলে আমি থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছিলাম। এ মামলার জেরে রুবেল তার বোনকে দিয়ে আমার স্বামীর বিরুদ্ধে মিথ্যা গণধর্ষণ মামলা দিয়েছে।

এ ব্যাপারে মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে গণধর্ষণ মামলাটি রুজু করে একজন আসামিকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি বৃহস্পতিবারে আমাদের থানায় এসেছে আদালত থেকে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

নেত্রকোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close