• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

মিরসরাইয়ে বাবা-মা-ভাইকে হত্যায় মামলা, ছেলে আটক

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২১, ২৩:০২
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলেকে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নিহত মোস্তফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে ‘অজ্ঞাতনামা’ আসামিদের নামে মামলাটি করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন। তিনি বলেন, পারিবারিক বিরোধের কারণে হত্যাকাণ্ডটি সংঘটিত হতে পারে। এখানে সম্পত্তির বিষয়টিও আছে। সব বিষয় বিবেচনায় নিয়ে আমরা তদন্ত করব।

সম্পর্কিত খবর

    তিনি আরও বলেন, বাবা মোস্তফার সঙ্গে বড় ছেলে সাদেক ও তার স্ত্রীর সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। ঘটনার পরপরই সাদককে আটক করা হয়েছে। তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হবে।

    বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মিরসরাই উপজেলার জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকায় গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তারা হলেন- মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী জেসমিন ও ছেলে আহমদ।

    এ বিষয়ে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মো. লাবীব আব্দুল্লাহ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভোর ৫টার দিকে ঘরের ভেতর থেকে আমরা মরদেহ তিনটি উদ্ধার করি। তাদের গলায় দাগ এবং শরীরে ধারাল অস্ত্র দিয়ে একাধিক কোপানোর চিহ্ন ছিল। মরদেহগুলো বীভৎস অবস্থায় উদ্ধার করা হয়।

    মরদেহ তিনটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

    ওসি নুর হোসেন মামুন বলেন, বাবা-মায়ের সঙ্গে একই ঘরে থাকলেও সাদেক ও তার স্ত্রীকে অক্ষত অবস্থায় পাওয়া যায়। তবে, সাদেকের শরীরে রক্তের দাগ ছিল।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close