• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮
  • ||

শাকিবকে দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২১, ১৫:৫৫
বিনোদন ডেস্ক

জামালপুরের মাদারগঞ্জে ঢালিউডের সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে না পেরে এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন। গেল সোমবার (১১ অক্টোবর) গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটে।

শাকিব খান বর্তমানে জামালপুরের মাদারগঞ্জে ‘গলুই’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে এই নায়ককে এক নজর দেখতে প্রতিদিনই দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষ ছুটে আসছে। কিন্তু শুটিং দেখতে না যাওয়ায় স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন গৃহবধূ।

ওই গৃহবধূর স্বামী জানান, ‘গত ১১ অক্টোবর বিকেলে শাকিব খানের শুটিং দেখার জন্য আমার স্ত্রী সুমাইয়া বায়না ধরে। আমি অসুস্থ থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। ’

এ ঘটনায় মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক সংবাদমাধ্যমকে জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

এ ঘটনা প্রসঙ্গে ‘গলুই’ সিনেমার প্রযোজক এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। ওই পরিবারের খোঁজ পেলে তাকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।

‘গলুই’ সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। এছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

শাকিব,আত্মহত্যার চেষ্টা,গৃহবধূ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close