• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮
  • ||

সোনারগাঁয়ে দুস্থ হিন্দুদের শাড়ি-লুঙ্গি দিলেন লায়ন বাবুল

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২১, ১১:০৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দরিদ্র ও দুস্থ হিন্দুদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আসন্ন ইউপি নির্বাচনে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকার মনোনয়ন প্রত্যাশী লায়ন মাহবুবুর রহমানের উদ্যোগে এই শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ওই ইউনিয়নের প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বী সকলের সাথে কুশল বিনিময় করেন ও তার নিজস্ব অর্থায়নে ৮ শতাধিক মানুষের মাঝে পূজা উপলক্ষে লুঙ্গি ও শাড়ি-কাপড় উপহার দেন।

সম্পর্কিত খবর

    শাড়ি ও লুঙ্গি বিতরণকালে চেয়ারম্যান পদপ্রার্থী লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, বিগত ১৪ বছর যাবত আমি ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে আমার পরিশ্রমের টাকা দিয়ে এই ইউনিয়নের অসহায় মানুষদের পাশে থাকতে চেষ্টা করেছি। আমি চেয়ারম্যান না হলেও ইনশাআল্লাহ বিপদে-আপদে সারাজীবন এই এলাকার মানুষের পাশে থাকবো।

    এসময় উপস্থিত ছিলেন, শ্রী দুলাল চন্দ দাস, সাধারণ সম্পাদক স্বপন চন্দ দাস, প্রবীর কুমার বনিক, সজল চন্দ দাস, ইমন কুমার বনিক, স্বপন শীল, মুক্তি চন্দ দাস, গোবিন্দ্র চন্দ দাস, মনা সরকার, গৌরাঙ্গ শীল, দিলিপ মনি, প্রকাশ মনি, মধু মনি, রাজকুমার মনি, ডাক্তার স্বপন শীল, মোঃ আমিনুল ইসলাম ভুইয়া, মোঃ কবির মু্ন্সীসহ বারদী ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    এছাড়াও প্রত্যেক পূজামণ্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পূজামণ্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণকালে লায়ন মাহবুবুর রহমান বাবুল তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করেন।

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close