• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে সেনাসদস্য আটক

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২১, ২২:০২
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফল উপজেলায় মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন মো. এনামুল হক নামে এক সেনাসদস্য। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।

এনামুল যশোর সেনানিবাসের ১০ ইষ্ট বেঙ্গলের একজন সেনাসদস্য ও বাউফল উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক। এ ঘটনা প্রবাসী ফোরকান গাজীর মা মোসাম্মদ মাজেদা বেগম বাউফল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ডায়েরিতে তিনি উল্লেখ করেন, আমার ছেলে ফোরকান গাজী (৩৫) দীর্ঘ ৮-১০ বছর ধরে মালয়েশিয়ায় থাকেন। বাড়িতে আমি ও আমার পুত্রবধূ আঁখি আক্তার এবং নাতি ইভানকে (৭) নিয়ে উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামে বসবাস করি। আমার ছেলে বিদেশে থাকার সুবাধে আমার পুত্রবধূ আঁখি আক্তার ও একই উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক সেনাসদস্য মো. এনামুল হক পরকীয়ায় জড়িয়ে পড়ে। দুই বছর ধরে চলে তাদের এ সম্পর্ক। এনামুলের কর্মস্থল যশোরে।

গত বৃহস্পতিবার রাতে সে আমার বাড়িতে আসে। তখন আমি বাড়িতে ছিলাম না। বিষয়টি বাড়ির লোকজন টের পেলে এনামুল দৌড়ে পালানোর চেষ্ট করে। এ সময়ে স্থানীয়রা তাকে আটক করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, সেনা সদস্য এনামুলকে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। সেনাবাহিনী তাদের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন। এ ঘটনায় থানায় যে সাধারণ ডায়েরি করা হয়েছে। সেটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

পটুয়াখালী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close