• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

রিমান্ড শেষে এহসান গ্রুপের রাগীবসহ ৪ ভাই কারাগারে

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৬
প্রতিনিধি, পিরোজপুর

৭ দিনের রিমান্ড শেষে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসানসহ চার ভাইকে পুনরায় কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাসুদের আদালতে তাদের হাজির করা হলে বিচারক জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, ৯ সেপ্টেম্বর পিরোজপুর সদর উপজেলার রায়েরকাঠীর হারুণ অর রশীদ নামের এক ব্যক্তি পিরোজপুর সদর থানায় রাগীব এবং তার চার ভাই আবুল বাশার, শামীম, মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামের বিরুদ্ধে ৯৭ ব্যক্তির এহসানে গচ্ছিত ৯১ কোটি ১৫ লাখ ৫৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেন।

এ মামলায় ওই দিন র‌্যাব ঢাকা থেকে রাগীব ও তার ভাই আবুল বাশার এবং পিরোজপুর থেকে অন্য দুই ভাই মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। তবে শামীম এখনও পলাতক রয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, রাগিবসহ ৩ ভাইকে ৭ দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়। আগামী দিন ৪টি মামলায় শ্যোন আরেস্ট দেখানো হবে। সমস্ত মামলা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, রাগিবসহ তার ৩ ভাই জামিন আবেদন করেছিলেন। পুলিশের রিমান্ড শেষে আজ তাদের হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, এই মামলায় আদালত ১৩ সেপ্টেম্বর রাগীব ও তার ভাইদের ৭ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। পরবর্তীতে রিমান্ড চলাকালীন ১৯ সেপ্টেম্বর ৫টি মামলার মধ্যে ৪টি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং অন্যটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিআইবি) হস্তান্তরের নির্দেশ দেয় পুলিশ হেড কোয়ার্টার্স।


পূর্বপশ্চিমবিডি/জিএস

রিমান্ড,এহসান গ্রুপ,রাগীব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close