• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
  • ||

মাস্ক নেই তাই রিকশাচালকের মাথা ফাটালেন পরিচ্ছন্নতাকর্মী 

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৪
কুড়িগ্রাম প্রতিনিধি

মুখে মাস্ক না পড়ে হাসপাতালে ঢোকার চেষ্টা করায় সাহানুর রহমান নামের এক রিকশা চালকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মীর বিরুদ্ধে।

এ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগীর স্বজন ও উত্তেজিল লোকজন হাসপাতলের মূল গেট বন্ধ করে দেয়। এতে বিরম্বনায় পড়ের হাসপাতালটিতে করোনার টিকা নিতে আসা নারী ও পুরুষরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

সাহানুরের স্বজনরা জানান, বুধবার সকালে হালিমা নামের এক নারী করোনার টিকা নিতে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার জন্য সাহানুরের রিকশা ভাড়া করেন। সাহানুর ওই যাত্রীকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে পৌঁছালে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস তাকে মুখে মাস্ক দিয়ে প্রবেশ করা জন্য বলেন। কিন্তু মুখে মাস্ক না থাকায় পরিচ্ছন্নতা কর্মী সাহানুরকে দ্রুত যাত্রীকে নামিয়ে দিয়ে চলে যাওয়ার জন্য বলেন। এরই এক পর্যায়ে দুইজনের মধ্যে কথাকাটকাটি শুরু হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে সাহানুরকে এলোপাতাড়ি আঘাত করেন অঞ্জন চন্দ্র। এতে মাথা ফেটে যায় সাহানুরের।

পরে স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা ও অন্য রোগের চিকিৎসা নিতে আসা লোকজন সাহানুরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এ ব্যাপারে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তাসলিমা নাসরিন বলেন, ‘মুখে মাস্ক পড়া না পড়াকে কেন্দ্র করে হাসপাতাল গেটে মারামারি হয়েছে। রিকশা চালক সাহানুর রহমানকে ভর্তি করা হয়েছে। তার মাথা ফেটে গেছে। সেলাই দেয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এআই

কুড়িগ্রাম,মাথা ফাটালেন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close