• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

পুলিশের ভয়ে ডোবায় লাফ, দুই ঘণ্টা পর জীবিত উদ্ধার

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৪
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের গ্রেফতার থেকে বাঁচতে ডোবায় ঝাঁপ দিয়েও শেষ রক্ষা হলো না মো. কলম শেখ (৪০) নামের এক মাদক কারবারির।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত টানা দুই ঘণ্টা অভিযান চালিয়ে উপজেলার তেনাপচা ডাইভেশন ঢাকা-খুলনা মহাসড়ক এলাকার পাশের ডোবা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সম্পর্কিত খবর

    গ্রেফতার কলম শেখ ফরিদপুর কোতোয়ালি থানার আজিদ মাতুব্বর পাড়ার মৃত খালেক শেখের ছেলে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট চলাকালীন দৌলতদিয়াগামী একটি অটোরিকশা গতিরোধ করে পুলিশ। এ সময় অটোরিকশা থেকে মাদক কারবারি কলম দৌড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ তাকে ধাওয়া করলে সড়কের পাশে থাকা কচুরিপনা ভর্তি ডোবায় লাফ দিয়ে নিখোঁজ হন। এ অবস্থায় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়ারীরের নের্তৃত্বে ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার তৎপরতা চালায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ডোবা থেকে তাকে জীবিত অবস্থায় উদ্বার করা হয়। পড়ে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

    গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, ডুব দিয়ে তিনি অনেকটা দূরে চলে যান। ঘন কচুরিপানার মধ্যে কোনোমতে নাক ভাসিয়ে রেখে শ্বাস নিয়ে বেঁচেছিলেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

    ওসি আরও বলেন, তিনি মাদক সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। অভিযানকালে তার কাছ থেকে কিছু গাঁজা পাওয়া গেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close