• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

সাভারে যুবলীগ নেতার বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ চুরি

প্রকাশ:  ২৯ আগস্ট ২০২১, ১৫:৩৩
সাভার প্রতিনিধি

সাভারের ব্যাংক কলোনিতে এক যুবলীগ নেতার বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ ও দেড় লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে।

রোববার (২৯ আগস্ট) ভোরের দিকে পৌরসভার ব্যাংক কলোনি কলেজ রোড এলাকায় যুবলীগ নেতা এস এম জাহেরুল আহসান ফারুকের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

এস এম জাহেরুল আহসান সাভারের ব্যাংক কলোনি এলাকার এস এম কামরুল আহসান সোনাহারের ছেলে। জাহেরুল সাভার পৌর যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন।

এসময় ওই বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ, দেড় লাখ টাকা ও ৩টি এন্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী যুবলীগ নেতা জানান, রাতে দোতলায় এক রুমে ৩ মেয়ে ও আরেক রুমে স্ত্রীসহ নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। আনুমানিক ভোরের দিকে তার ঘরে চুরির ঘটনা ঘটে। সকালের দিকে ঘুম ভাঙ্গলে ঘরের ভেতরে সব ছড়ানো ছিটানো অবস্থায় দেখতে পান তিনি। পরে খোঁজাখুঁজি করে ঘরের জিনিসপত্র খোয়া যাওয়ার বিষয়টি নিশ্চিত হন।

এস এম জাহেরুল আহসান বলেন, আমার বাড়ির স্টিলের গেট ফুটো করে কৌশলে দরজা খুলে ঘরে ঢুকে ওয়ারড্রোব থেকে স্বর্ণ, টাকা ও মোবাইল চুরি করে নিয়ে যায়। আমি সাধারণত ফজরের নামাজের জন্য উঠি নিয়মিত। কিন্তু আজকে উঠতে পারিনি। সম্ভবত নেশাজাত কিছু নাকে শুকিয়ে গেছিলো তারা। তবে এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলে জানান তিনি।

সাভার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী ৮-১০ ভরি স্বর্ণ ও নগদ টাকা খোয়া যাওয়ার কথা দাবি করছেন। প্রাথমিকভাবে এটা চুরিই মনে হচ্ছে। তারপরও আমরা তদন্ত করে দেখছি। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

সাভার,যুবলীগ নেতা,স্বর্ণ চুরি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close