• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
  • ||

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণের পর ধর্ষণ

প্রকাশ:  ২৬ আগস্ট ২০২১, ২১:৫১
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক কিশোরী (১৪) প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ করে ধর্ষণ করার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা মো. সাগর সর্দার (২৪) শরীয়তপুরের বেদেরগঞ্জ থানার ছওগাঁ ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে।

গত শুক্রবার (২০ আগস্ট) ভিকটিম বিকাল ৪টায় উপজেলার বারগাঁও ইউনিয়নের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে তাকে অপহরণ করে ঢাকার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে সাগরের সাথে কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে তাকে প্রেমের প্রস্তাব দেয় সে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর তার ওপর ক্ষিপ্ত হয়। এরপর গত শুক্রবার বিকালে কিশোরী নানার বাড়ি যাওয়ার পথে তাকে অপহরণ করে ঢাকায় নিয়ে একাধিক বার ধর্ষণ করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি তোহিদুল ইসলাম জানান, ভুক্তভোগী কিশোরীর বাবা মেয়ে বাড়িতে ফিরে না আসায় ২১ আগস্ট বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরবর্তীতে সোনাইমুড়ী থানা পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকার একটি বাসায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

পূর্বপশ্চিমবিডি/এআই

নোয়াখালী,অপহরণ,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close