• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

কিশোরীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৮ আগস্ট ২০২১, ১৭:৪৭
বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের সদরে হাত-পা বাঁধা অবস্থায় রুপা আক্তার (১৬) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ আগস্ট) রাত ১১টার দিকে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বান্দরবান-রাঙ্গামাটি সড়কের জাহাঙ্গীর বেগ বাগান এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রুপা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের ধৌলিয়া মুসলিম পাড়ার নুরুল ইসলাম প্রকাশ বাঁশির মেয়ে।

জানা যায়, রুপার সঙ্গে একই উপজেলার ডাকবাংলা এলাকার রহিদ মিয়ার ছেলে মো. কাজলের প্রেমের সম্পর্ক ছিল। তবে সম্পর্ক মেনে না নিয়ে রুপাকে গত ৭-৮ মাস আগে অন্যত্র বিয়ে দেয়া হয়। কিছুদিন আগে রুপা বাপের বাড়িতে বেড়াতে আসলে প্রেমিক মো. কাজল তাকে দেখা করতে বলে। রুপা তার বান্ধবীর বাসায় যাবে বলে কাজলের সঙ্গে দেখা করতে যায়।

পরে শনিবার রাত ১১টার দিকে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের জাহাঙ্গীরবাগ বাগান এলাকায় রাস্তার পাশে কয়েকজন লোক হেঁটে যাওয়ার সময় হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত কিশোরীর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে সদর থানা পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে জানতে পারে সে ধৌলিয়া মুসলিম পাড়ার বাসিন্দা নুরুল ইসলামের মেয়ে রুপা আক্তার।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধুরী বলেন, বান্দরবান-রাঙ্গামাটি সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। বান্দরবান সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো সুষ্পষ্টভাবে যাচ্ছে না।

তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

কিশোরী,উদ্ধার,মরদেহ,হাত-পা,বান্দরবান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close