• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
  • ||

কুষ্টিয়ায় এলজিইডি কার্যালয়ের সামনে ঠিকাদারকে প্রকাশ্যে হাতুড়িপেটা

প্রকাশ:  ০২ আগস্ট ২০২১, ২২:৫৫
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় প্রকাশ্যে শহিদুর রহমান নামে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (০২ আগস্ট) দুপুরে কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন ওই ঠিকাদার।

আহত শহিদুর রহমান বলেন, আমি প্রথম শ্রেণির ঠিকাদার। বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করি। কয়েক মাস আগে মিরপুর উপজেলায় সড়কের ৭ কোটি টাকার একটি টেন্ডার ছিল। আমি টেন্ডারে অংশ গ্রহণ করি। টেন্ডারে অংশ নেওয়ার আগে থেকেই আমাকে হুমকি দেওয়া হয়। আমি যেন এ কাজে সিডিউল ক্রয় না করি। এছাড়াও টেন্ডারে অংশ নেওয়ার জন্য ক্ষমতাসীন দলের কয়েকজন নেতা আমাকে হুমকি দিয়ে আসছিল।

সম্পর্কিত খবর

    তিনি আরও বলেন, সোমবার দুপুর ১২টার দিকে ব্যাক্তিগত কাজে শহরে আসি। শহরের রাইফেল ক্লাব এলাকায় একটি দোকানে বসে চা পান করছিলাম। এ সময় হঠাৎ করেই ১০ থেকে ১৫ জন ব্যক্তি হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ঘিরে ধরে। তাদের বেশির ভাগের হাতে হাতুড়ি ছিল। তারা ধরে আমার দুই পায়ের হাঁটুতে হাতুড়ি দিয়ে পেটাতে শুরু করে। এরপর আমি বাঁচতে দৌড় দেই। তারপরও আমাকে তারা তাড়া করে পেটাতে থাকে। সড়কসহ আশপাশে লোকজন থাকলেও তারা ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস পাইনি। আমার হাঁটু থেঁতলে গেছে। পিঠে ও বুকেও লেগেছে।

    স্থানীয়রা জানান, হামলাকারীরা বেশিরভাগই কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার বাসিন্দা। তারা স্থানীয় এক নেতার ক্যাডার বাহিনী। বেশিরভাগের মুখে মাস্ক পরা ছিল। ভয়ে কেউ তাদের বাধা দেয়নি।

    কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, এমন হামলার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি । হামলা বা মারপিটের বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close