• মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮
  • ||

ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ২ জেলায় নিহত ৬

প্রকাশ:  ২১ জুলাই ২০২১, ১৬:৩১
নিজস্ব প্রতিবেদক

ঈদের দিন মেহেরপুর ও রংপুরে সড়ক দুর্ঘটনা তিনজন করে ছয়জন নিহত হয়েছেন। বুধবার (২১ জুলাই) দুপুরের দিকে এসব দুর্ঘটনার ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার দুপুরের দিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। আহত হয় বাস দুটির অন্তত ৩০ যাত্রী।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, হাইওয়ে ও থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় হতাহতদের উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্য কয়েকজনের অবস্থা বেশি খারাপ।

বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ নূরনবী প্রধান বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বুধবার পৌনে ৩টার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। নিহতরা হলেন- সদর উপজেলার গাঁড়াডোব গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মুস্তাকিম, মাঝপাড়া গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামীম ও একই গ্রামের শরিফুল ইসলামের রাজমিস্ত্রি শাকিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম বলেন, চালকরা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোয় মুখোমুখি এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/আর

ঈদের দিন,সড়ক দুর্ঘটনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close