• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
  • ||

মসজিদের ভেতর শিক্ষককে পিটিয়ে হত্যা, আটক ৩

প্রকাশ:  ২০ জুন ২০২১, ১৫:৫০
মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ী ইউনিয়নে মসজিদের ভেতর স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। উপজেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে রোববার (২০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়।

নিহত পাখি মাস্টার ওরফে আলাউদ্দিন মোল্লা পলাশবাড়ী ইউনিয়নের উত্তর-পূর্ব পাড়া এলাকায় বাসিন্দা। তিনি পলাশবাড়িয়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

আটকের বিষয়টি মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক বিশ্বাস নিশ্চিত করে বলেন, ‘তারা হত্যার সঙ্গে জড়িত কি না, এখনও নিশ্চিত নই। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। এই তিনজনের মধ্যে একজনের নাম রাশেদ মোল্লা। তাকে জিজ্ঞাসাবাদের পর হত্যায় জড়িত থাকার প্রাথমিক তথ্য পাওয়া গেছে। অপর দুজনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছি। তাই তাদের নাম আপাতত বলতে চাইছি না।’

ওসি বলেন, ‘এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবার থেকে কোনো মামলা হয়নি। অনেক রাতে চিকিৎসাধীন অবস্থায় পাখি মাস্টার ফরিদপুরে মারা গেছেন, তাই মরদেহটি এখনও ফরিদপুরে রয়েছে। পরিবার থেকে জানিয়েছে তারা লাশ দাফন করার পর মামলা করবে।’

স্থানীয়দের বরাতে ওসি আরো বলেন, শনিবার বিকেলে আসরের নামাজ পড়ার জন্য মসজিদে যান পাখি মাস্টার। একই সময়ে মসজিদে ঢোকেন রবিউল মোল্লা ও বাঁশি মোল্লা। নামাজে দাঁড়ানোর সময় তারা পাখি মাস্টারকে পেছন থেকে ফেলে দেন। এরপর মসজিদের ভেতরেই পিটিয়ে আহত করেন।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান তিনি। তবে তাদের মধ্যে কী নিয়ে বিরোধ ছিল, তা জানা যায়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএস

মাগুরা,শিক্ষক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঘটনা পরিক্রমা : শিক্ষক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close