• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮
  • ||

যুবলীগ নেতা বায়েজীদের শাড়ি-লুঙ্গি পেলেন দুস্থরা

প্রকাশ:  ০৯ মে ২০২১, ২২:৫১
লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে ১ হাজার ২০০ দুস্থ পরিবারকে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি দেওয়া হয়েছে। রোববার (৯ মে) বিকেলে মানবিক যুবলীগের ব্যানারে ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া অর্থায়নে কেরোয়া ইউনিয়নে স্বাস্থ্যবিধি রক্ষা করে ঈদ উপহার শাড়ি ও, লুঙ্গি বিতরণ করা হয়।

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সাঈদুল বাকীন ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল খোকন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ আরো অনেকে।

যুবলীগ সূত্র জানায়, করোনাকালীন কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারকে সহায়তা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা রয়েছে। সে লক্ষ্যেই যুবলীগ রায়পুর কেরোয়া ইউনিয়নে মানুষের পাশে রয়েছে। ঈদকে সামনে রেখে করোনাকালীন দুস্থদেরকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া পূর্বপশ্চিমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়ানো আমার কর্তব্য। এই কারণে ঈদকে সামনে রেখে আমার নিজস্ব তহবিল থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

লক্ষ্মীপুর,যুবলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close