• সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮
  • ||

লকডাউনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত দুই সাংবাদিক

প্রকাশ:  ১৪ এপ্রিল ২০২১, ১৭:৫১
মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় লকডাউনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে প্রশাসনের কর্মকর্তাদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হয়েছেন।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে ওই দুই সাংবাদিককে লাঞ্ছিত করেন মেহেরপুর অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ-আল-আসাদ ও অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম।

লাঞ্ছিত দুই সাংবাদিক হলেন- মেহেরপুর নিউজের যুগ্ম বার্তা সম্পাদক, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইমের জেলা প্রতিনিধি সাঈদ হোসেন এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি মিজানুর রহমান।

সাংবাদিক সাঈদ ও মিজানুর রহমান জানান, তারা লকডাউনের সংবাদ সংগ্রহ করার জন্য অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ-আল-আসাদের নেতৃত্বে পুলিশের একটি দল পথ রুদ্ধ করে পরিচয় জানতে চাই। আমরা তাদের পরিচয় দিই। সাংবাদিকতার পরিচয় দেওয়ার পর সাংবাদিক সাঈদ হোসেনকে ১০ মিনিট রৌদের মধ্যে দাঁড় করিয়ে রাখেন। এসময় সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করেন।

অপরদিকে, সাংবাদিক মিজানুর রহমানকে অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম লাঞ্ছিত করেন। এছাড়া সাংবাদিকতার কার্ডের ছবি জোর করে তোলেন।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন, এমন ঘটনা ঘটার কথা না, তবে আমি বিষয়টি দেখছি।

লকডাউন চলাকালে সরকারি ঘোষণা অনুযায়ী সংবাদকর্মীদের চলাচলের ক্ষেত্রে কোনো বিধি-নিষেধ না থাকলেও প্রশাসনের দুই কর্মকর্তা কর্তৃক দুই সাংবাদিকের সঙ্গে এমন আচরণ করায় নিন্দা জানিয়েছেন জেলার সাংবাদিকরা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সাংবাদিক,লাঞ্ছিত,সংগ্রহ,লকডাউন,সংবাদ,মেহেরপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close