• বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮
  • ||

সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে কারাগারে যুবক

প্রকাশ:  ১১ এপ্রিল ২০২১, ১২:০৫ | আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১২:০৯
নোয়াখালী প্রতিনিধি
মো.সুজন

নোয়াখালীর চাটখিলে সাবেক স্ত্রীকে (২৭) ধর্ষণের চেষ্টার অভিযোগে সাবেক স্বামীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো.সুজন (৪৮) লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার শ্রীনারায়নপুর গ্রামের মোখছুপি বাড়ির লাতু মিয়ার ছেলে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে সুজন সাবেক স্ত্রীর বাবার বাড়িতে এসে অসদাচরণ করে এবং এক পর্যায়ে সাবেক স্ত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে ওই নারীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে অভিযুক্ত সুজকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে শনিবার সকালে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

মামলার এজহার ও ভুক্তভোগী নারী সূত্রে জানা যায়, ২০১২ সালে পারিবারিকভাবে রামগঞ্জ উপজেলার লাতু মিয়ার পুত্র সুজনের সাথে তার বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। পরে যৌতুকসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সাবেক স্বামী প্রায় তার সাথে খারাপ ব্যবহার করত। এক পর্যায়ে সে বিদেশ চলে যায়। বিদেশ যাওয়ার পর সে স্ত্রী-সন্তানের সাথে যোগাযোগ এবং তাদের ভরণ পোষণ বন্ধ করে দেয়। ২০১৯ সালে নোটারী পাবলিকের মাধ্যমে তার স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে পারিবারিক আদালতে মামলা করে। পরবর্তীতে সে দেশে এসে অন্যত্র বিয়ে করে। কিন্তু সুজন তার কাবিননামার টাকা দিতে অস্বীকার করে এবং প্রায়ই মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ওই নারীর মা-বাবা বাড়িতে ছিল না। এ সুযোগে সুজন বাড়িতে এসে গালাগাল করে এবং এক পর্যায়ে তাকে ধর্ষণের চেষ্টা চালালে ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে সুজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পূর্বপশ্চিমবিডি/আর

সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টা,কারাগারে যুবক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close