• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮
  • ||

শিক্ষকের বটির আঘাতে ছাত্রের মা-বোন হাসপাতালে

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২১, ১৬:২৬
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সরকারি কলেজের এক শিক্ষক তারই ছাত্রের মা ও বোনকে বটি দিয়ে কুপিয়ে আহত করেছেন।

গুরুতর আহতাবস্থায় ওই ছাত্রের মাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও বোনকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ ।

দুই সন্তানের জনক গ্রেপ্তার সানোয়ার হোসেন (৩৫) কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা বহলবাড়িয়া গ্রামের মো. ইদবার আলীর ছেলে ও নায়ক ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক। তিনি ভেড়ামারার নওদাপাড়ায় সস্ত্রীক ভাড়া থাকতেন।

এ ব্যাপারে ওই শিক্ষকের বিরুদ্ধে ভেড়ামারা থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার এজাহার ও এলাকাবাসী জানায়, ইংরেজি প্রভাষক সানোয়ার হোসেন ভেড়ামারা পৌর শহরের নওদাপাড়া এলাকায় দশম শ্রেণির এক ছাত্রকে বাসায় গিয়ে নিয়মিত প্রাইভেট পড়াতেন। এক পর্যায়ে তিনি ওই ছাত্রের মাকে অনৈতিক প্রস্তাব দেন। গত সোমবার দুপুর ৩টার দিকে আবার ওই বাড়িতে যান শিক্ষক সানোয়ার। এ সময় সানোয়ারের সাথে ওই গৃহবধূর কথা-কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রভাষক সানোয়ার হোসেন রান্না ঘর থেকে বটি নিয়ে ছাত্রের মাকে মাথায় ও পেটে আঘাত করেন। এ সময় মাকে বাঁচাতে অনার্স পড়ুয়া মেয়ে এগিয়ে আসলে তাকেও আঘাত করে রক্তাক্ত জখম করে দৌড়ে পালানোর চেষ্টা করেন সানোয়ার। চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে প্রভাষক সানোয়ারকে ধরে গাছের সাথে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। পরে ভেড়ামারা থানার এস আই প্রকাশ রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রভাষক সানোয়ারকে আটক করে থানায় নিয়ে আসেন।

মুমূর্ষু অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই গৃহবধূর শরীরে ৬২টি সেলাই দেয়া হয়েছে। আহত মেয়েকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতেই ওই গৃহবধূর স্বামী ব্যাংক কর্মকর্তা বাদী হয়ে শিক্ষক সানোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ভেড়ামারা থানার ওসি মো. শাহ্জালাল জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

শিক্ষক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঘটনা পরিক্রমা : শিক্ষক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close