• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮
  • ||

অফিসে সাংবাদিকের লাশ, পাশের টেবিলে চিরকুট

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২১, ২০:২০ | আপডেট : ০৪ এপ্রিল ২০২১, ২০:৩২
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে সুজন মন্ডল (৩৮) নামে এক সাংবাদিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ এপ্রিল) রাতে উপজেলার মাতৃকা হাসপাতাল সড়কে ব্যক্তিগত অফিস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সুজন মন্ডল দৈনিক ইত্তেফাকের মিরসরাই সংবাদদাতা। তিনি মাতৃকা হাসপাতালেরর এজিএমের দায়িত্বে ছিলেন। সুজন মিরসরাই বাকখোলা গ্রামের বাসিন্দা ও মিরসরাইয়ের প্রবীণ সাংবাদিক নিরোধ বরণ মন্ডলের একমাত্র ছেলে।

পুলিশ জানিয়েছে, শনিবার দুপুর ১২টায় সুজন মন্ডল তার অফিসে ঢুকে দরজা বন্ধ করে দেন। এরপর দীর্ঘক্ষণ অফিস থেকে বের না হওয়ায় তার স্বজনরা ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে অফিসের দরজা ভেঙে তাকে সোফার ওপর মৃত অবস্থায় পায়। এ সময় তার গলায় রাবারের একটি পাইপ প্যাঁচানো ছিল। লাশের পাশের টেবিলে থেকে 'যার কাছে আমার আবেগের মূল্য নেই, তার সাথে আমার কোন সম্পর্ক নেই' লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

সুজনের অফিসের পাশের দোকানদান বাবু বলেন, 'দীর্ঘ সময় কক্ষ থেকে বের না হওয়ায় আমরা অনেক ডাকাডাকি করি। এরপর কক্ষের একটি ফাঁক দিয়ে মোবাইলফোন ঢুকিয়ে ভেতরের অবস্থা ভিডিও করে দেখা যায়, তিনি মৃত অবস্থায় পড়ে আছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।'

তিনি আরও জানান, যে কক্ষ থেকে সুজন মন্ডলের লাশ উদ্ধার করা হয়েছে সেখানে একজন মানুষ ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারবে বলে মনে হয় না। তার মৃত্যু রহস্যজনক।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান জানান, সুজন মন্ডলের মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর কারণ জানা যাবে।

সুজন মন্ডলের বাবা নিরোধ মন্ডল জানান, লাশের ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে আনার পর সৎকারের ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আর

সাংবাদিকের লাশ,চিরকুট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close