• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
  • ||

মানহানি মামলা থেকে ডিবিসি নিউজ প্রধান সম্পাদককে অব্যাহতি

প্রকাশ:  ১৫ মার্চ ২০২১, ২০:৪৩
কুষ্টিয়া প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর মাহবুবর রহমানের দায়ের করা ১শ কোটি টাকার মানহানি মামলা থেকে ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দিয়েছেন আদালত। সোমবার (১৫ মার্চ) দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এ আদেশ দেন।

এসময় ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মিজানুর রহমান আদালতে উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০১৯ সালের ২৩শে সেপ্টেম্বর ডিবিসি নিউজের মানচিত্র অনুষ্ঠানে 'বিশ্ববিদ্যালয়গুলোতে অস্থিরতা' নিয়ে আলোচনায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মোহাম্মদ মিজানুর রহমান লালন সাবেক প্রক্টর মাহবুবর রহমানের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, ছাত্রজীবনে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত থাকাসহ বিভিন্ন অভিযোগ আনেন।

এর আগে মামলাটির চূড়ান্ত প্রতিবেদন দাখিলের পর গত ১ মার্চ আদালত কর্তৃক চার্জ শুনানির ধার্যকৃত দিন ছিলো সোমবার। তবে এ মামলার অপর আসামি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করে মামলা চলবে বলে আদালত জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বিবাদীপক্ষের কৌঁশুলি অ্যাডভোকেট হাসানুল আসকার হাসু বলেন, সোমবার মামলাটির চার্জ গঠনের ধার্য দিন ছিল। আদালত বিবাদী ও রাষ্ট্রপক্ষের কৌঁশুলিদের শুনানি শেষে মামলার বিবাদী সাংবাদিক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দেন এবং অপর আসামি ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

কুষ্টিয়া,ইসলামী বিশ্ববিদ্যালয়,গণমাধ্যম,সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close