• রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
  • ||

একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৮
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দারা উত্তর দিঘিরপাড় এলাকার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে ধর্ষণকারী বখাটে যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবক হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার হাবিবপুর এলাকার শ্রী রবি চন্দ্রের ছেলে হৃদয় বাবু (২৪)।

জানা গেছে, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার উত্তর পাড়া এলাকার মমিরুল ইসলাম তার মা, স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। এরপর তারা উপজেলার চান্দরা উত্তর দিঘিরপাড় এলাকার ইদ্রিসের বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। পরে তিনি রিকশা চালিয়ে ও তার স্ত্রী স্থানীয় পোশাক কারখানায় কাজ করে তারা জীবিকা নির্বাহ করেন। ওই ভাড়া বাসায় থেকে তাদের মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। কিন্তু পাশের ভাড়াটে হৃদয় বাবু একই থানার পাশাপাশি গ্রামের লোক হওয়ার সুযোগে ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় প্রেম প্রস্তাব দেয়। এতে ওই স্কুলছাত্রী রাজি না হওয়ায় ওই বখাটে যুবক তার উপর ক্ষিত হন।

গত ১৭ ফেব্রুয়ারি মা-বাবা কাজে বের হলে একা পেয়ে সুযোগ বুঝে তাদের ভাড়া বাসায় ঢুকে প্রথম ধাপে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে হৃদয় বাবু। এরপর থেকে তিনি বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই ছাত্রী তার দাদীকে ঘটনাটি জানালে তিনি পরিবারের অন্য সদস্যদের জানায়।

পরে ওই ছাত্রীর বাবা মমিরুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগে প্রেক্ষিতে কালিয়াকৈর থানা পুলিশ শনিবার রাতে হৃদয় বাবুকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রোববার থানায় একটি মামলা দায়ের করলে দুপুরে গ্রেপ্তারকৃতকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধষর্ণকারী হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয় তাকে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গ্রেপ্তার,যুবক,ধর্ষণ,স্কুলছাত্রী,গাজীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close