• সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

ভালোবাসা দিবসে স্কুলছাত্রীকে গণধর্ষণ, প্রধান আসামির আত্মসমর্পণ

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৪
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামি মিতুল হোসেন (২৩) আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার গোপালগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিতুল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। পরে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম।

গত ২০ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে টুঙ্গিপাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মিতুল হোসেন (২৩), টুঙ্গিপাড়া গ্রামের আনোয়ার উদ্দিন খানের ছেলে রসুল খান (২৫) ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ (২২)।

মামলা বিবরণে জানাগেছে, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিকেল সাড়ে ৪টার দিকে কোচিং শেষ করে ওই ছাত্রী বাসার উদ্দেশে রওনা হয়। পথে ৩ যুবক তার পথ রোধ করে গোপনস্থানে নিয়ে চেতনানাশক স্প্রে করে। পরে নির্জন স্থানে নিয়ে ওই ছাত্রীকে গণধর্ষণ করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে অচেতন অবস্থায় বাড়ির পাশে ওই ছাত্রীকে ফেলে রেখে যায়। পরে স্কুলছাত্রীকে উদ্ধার করে পরিবারের লোকজন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান। সেখানেও শারীরিক অবস্থার অবনতি হলে পরের দিন ১৫ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ভালোবাসা দিবস,স্কুলছাত্রী,গণধর্ষণ,আসামির আত্মসমর্পণ,ভালোবাসা দিবস,স্কুলছাত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close