• রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
  • ||

দিনাজপুরের হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২২:২৬
নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরে সুমন আলী (৩২) নামে একজন ব্যক্তিকে হত্যার ঘটনায় মূল আসামি সফিকুল ইসলামকে (৪৯) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সফিকুল ইসলাম দিনাজপুরের পার্বতীপুর উপজেলার খামার জগন্নাথপুর (ডাঙ্গাপাড়ার) তসলিম উদ্দিনের ছেলে।

এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুর আলম জানান, গত ২৯ জানুয়ারি দিনাজপুর সদরের ফাজিলপুর ইউনিয়নের পূর্বপারগাঁও গ্রামের শ্মশানঘাট আত্রাই নদীতে একটি অজ্ঞাত মরদেহ পাওয়া যায়। পরবর্তী সময়ে বিভিন্ন স্থানে সংবাদ দেওয়ার পর পার্বতীপুরের গুলপাড়া নতুন বাজার এলাকার আলী হোসেনের স্ত্রী ফরিদা বেওয়া নিহত ব্যক্তিকে নিজের সন্তান সুমন বলে শনাক্ত করেন। এই ঘটনায় ৩১ জানুয়ারি সুমনের মা বাদী হয়ে অজ্ঞাত আসামির বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার ঢাকার হাজারীবাগের রায়েরবাজারের বস্তিতে অভিযান চালিয়ে মূল হত্যাকারী সফিকুলকে গ্রেফতার করে কোতয়ালি থানা পুলিশ ও সংশ্লিষ্ট থানা পুলিশ। বুধবার তাকে দিনাজপুর কোতয়ালি থানায় নিয়ে আসা হয় এবং বিকালেই তাকে আদালতে পাঠানো হয়।

দিনাজপুর কোতয়ালি থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান বলেন, ‘সফিকুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় হত্যায় জড়িত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সফিকুল জানায়, তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে পরকিয়ায় জড়িয়ে যান সুমন। একাধিকবার সুমনকে নিষেধ করার পরও সুমন সফিকুলের তার সঙ্গে অবৈধভাবে মেলামেশা করতো। এই ক্ষোভ থেকেই সুমনকে হত্যা করে সে।

পিপি/জেআর

গ্রেফতার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close