• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
  • ||

চুয়াডাঙ্গায় সড়কে ঝরলো স্বামী-স্ত্রীর প্রাণ

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২১, ২০:৪৫
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আলমসাধুচালকসহ তিন জন। সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের আদম আলীর ছেলে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম (৩২) ও তার স্ত্রী লিভা খাতুন (২৫)। তারা চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার বাসিন্দা ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় আবদুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুন চুয়াডাঙ্গা থেকে কাজ শেষে গ্রামের বাড়ি মেহেরপুর জেলার পিরোজপুর ফিরছিলেন। সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই (অবৈধ যান) নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আবদুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুনসহ ৫ জন গুরুতর আহত হন। স্বামী-স্ত্রী দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক স্বামী আবদুল্লাহ আল মাসুমকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় স্ত্রী লিভা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আলমডাঙ্গায় তারও মৃত্যু হয়।

আহত নসিমন চালক সজিবের (১৭) মাথার আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন চিকিৎসক। আহত আরেকজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

চুয়াডাঙ্গা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close