• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮
  • ||

সোনাগাজীতে অপহৃত স্কুলছাত্রী ১৭ দিন পর চট্রগ্রাম থেকে উদ্ধার 

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২১, ১৫:৪৬
ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে অপহৃত স্কুলছাত্রীকে ১৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। অপহরণের হোতা ও মামলার প্রধান আসামি নূরের জামান আত্মগোপনে রয়েছেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় চট্রগ্রামের বায়েজিদ থানা পুলিশের সহযোগিতায় সোনাগাজী মডেল থানার এসআই মো. আনোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ দল বায়েজিদ থানা এলাকার চন্দনগর জেট আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে ফেনী জেনারেল হাসপাতালে ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিকেলে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরাফ উদ্দিনের আদালতে জবানবন্দী নেওয়া হয়েছে।

স্কুলছাত্রীর পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, ভুক্তভোগী উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১২)। সে স্কুলে যাওয়া আসার সময় ওই এলাকার দীঘির পাড়ের বাসিন্দা মৃত আবদুস শহীদের ছেলে নাড়ু মিয়ার হাট ফোরকানিয়া মক্তবের শিক্ষক নূরের জামান প্রেমের প্রস্তাব দিয়ে দীর্ঘদিন যাবৎ উত্ত্যক্ত করে আসছে।

প্রেমের প্রস্তবে রাজি না হওয়ায় রোববার (২০ ডিসেম্বর) সকালে স্কুলে এসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে আগ থেকে ওঁৎ পেতে থাকা মো. নূরের জামানের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে সিএনজি অটোরিক্সা যোগে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতের পিতা আবুল হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্বপশ্চিমবিডি/ এনএন

সোনাগাজী,ফেনী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close