• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭
  • ||
শিরোনাম

মৃত্যুর আগে ফেসবুকে যা লিখেছিলেন ভাইস চেয়ারম্যান সেলিনা

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২০, ১৯:৩১ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০২০, ১৯:৩৫
সিলেট প্রতিনিধি

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন ইন্তেকাল করেছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তিনি ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে।

ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড় চলছে সর্বত্র। ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে তার জীবনের অপ্রকাশিত কথার গুলোর ইঙ্গিতপূর্ণ আকুলতা ও শঙ্কা। অসুস্থ হওয়ার কয়েকদিন আগে ওই স্ট্যাটাসে তার পরিণতির জন্য তিনি কারো নাম উল্লেখ না করলেও তিনজনকে দোষারোপ করেন। সময়মতো তার মেয়ে তাদের পরিচয় প্রকাশ করবেন বলে জানান।

সেলিনা ইয়াসমিনের ফেসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ই ডিসেম্বর নিজের ক্ষতির ঈঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন- “আমি বার বার বলছি আমি বিভিন্ন ভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক, অর্থনৈতিক অবস্থার কোন ক্ষতি হয় তার জন্য মাত্র ৩ জন মানুষ দায়ি থাকবে। সমস্থ প্রমান আমার মেয়ের কাছে আছে, যথোপযুক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন।”

এটাই ছিল তিনি গুরুতর অসুস্থ হওয়ার আগের ফেসবুক পোস্ট। আজ তার মৃত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে। স্থানীয়রা পোস্টটি শেয়ার করে তদন্তের দাবি জানাচ্ছেন।

এ ব্যাপারে সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত বলেন, ‘আসলে আপু (সেলিনা ইয়াসমিন) ওই পোস্ট দেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। সাথে স্ট্রোকও করেন। আলাপ করার মত অবস্থা উনার ছিল না। তাই বিশেষ কিছু জানিনা।’

তবে এলাকার একাধিক ব্যক্তি এ পোস্টটি তদন্তের দাবি করছেন। এর মধ্যে দিয়ে অনেক অপ্রকাশিত সত্য বেরিয়ে আসতে পারে। হয়তো লুকায়িত এমন কোন ঘটনা ছিল, যার কারণে মৃত্যুর মুখে পতিত হন জনপ্রিয় মেধাবী এ জনপ্রতিনিধি।

পূর্বপশ্চিমবিডি/এসএস

সিলেট,ফেসবুক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close