• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
  • ||

ধর্ষণ-হত্যার আড়াইমাস পর কঙ্কাল উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২০, ২১:২৮
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কাশিমপুরে ধর্ষণের পর গলাটিপে হত্যার পর বালির নীচে চাপা দেয়ার ঘটনার প্রায় আড়াই মাস পর দুই কিশোরকে গ্রেপ্তার করেছে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (২ নভেম্বর) বিকালে গাজীপুর পিবিআইয়ের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান।

গ্রেপ্তারকৃতরা হলো- যশোরের ঝিকরগাছা থানার কুন্দিপুর এলাকার মোঃ আব্দুল করিমের ছেলে রাসেল ওরফে রাহুল (১৪) ও গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার বাগবাড়ি এলাকার নসিব সিকদারের ছেলে সবুজ মিয়া (১৪)।

পিআইবি’র সুপার মোহাম্মদ মাকছুদের রহমান প্রেস ব্রিফিংকালে জানান, গত ২৯ অক্টোবর গাজীপুর মহানগরীর কাশিমপুর বাগবাড়ী এলাকার ক্যাপ ফ্যাক্টরীর পশ্চিম পার্শ্বে জনৈক কফিল উদ্দিনের নির্মাণাধীন পরিত্যাক্ত বিল্ডিংয়ের বালুর নিচ থেকে অজ্ঞাতনামা হিসেবে পাঁচ বছরের কন্যা শিশুর মাথার খুলি, ১৯টি হাড়, চামড়া ও একটি হাফপ্যান্ট উদ্ধার করা হয়। পরে শিশুটি ওই এলাকার মনোয়ারের বাড়ির ভাড়াটিয়া রফিকুল ইসলামের মেয়ে রিয়া মনি বলে পরিচয় নিশ্চিত করা হয়। শিশু নিখোঁজের ঘটনায় স্থানীয় কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি করা হলেও শিশুর লাশ উদ্ধারের পর এ ঘটনায় গত ৩০ অক্টোবর শিশুটির মা শ্যামলী বেগম অজ্ঞাতনামা আসামি করে ওই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শিশুটির মা-বাবা স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করতেন।

মামলাটি গাজীপুর পিবিআইয়ের হাতে ন্যস্ত হলে গত রোববার রাতে যশোর জেলার ঝিকরগাছা থানাধীন কুন্দিপুর নিজ বাড়ী থেকে ঘটনার সাথে জড়িত কিশোর রাসেল ওরফে রাহুলকে (১৪) গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তিতে রাসেলের বন্ধু সবুজ মিয়াকে (১৪) তার বাড়ি কাশিমপুর বাগবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

পিবিআই পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তারা জানায়, দুইজন মিলে শিশুটিকে বিভিন্ন সময় চকলেট ও বিস্কুট কিনে দিতো। ঘটনার দিন গত ৯ আগস্ট সকালে তারা দু’জনে মিলে রাসেলের ঘরের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি বাবা-মাকে বলে দেয়ার কথা শিশুটি বললে রাসেল ও সবুজ মিয়া মিলে তাকে গলাটিপে হত্যা করে বালুর নিচে লাশ ফেলে রাখে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

গাজীপুর,নারী নির্যাতন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close