• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৬শ যানবাহন

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২০, ১২:৫৬
মানিকগঞ্জ প্রতিনিধি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পারের অপেক্ষায় রয়েছে ৬শ যানবাহন। এই রুটে যানবাহনের চাপ বেড়েছে। এ কারণে অগ্রাধিকার ভিত্তিতে ছোট গাড়ি ও পরিবহন বাস পারাপার করা হচ্ছে। পারের অপেক্ষায় রয়েছে সাধারণ পণ্যবাহী ট্রাক।

পাটুরিয়া ট্রাক টার্মিনালে চারশো ও উথুলী সংযোগ সড়কে দেড়শো সাধারণ পণ্যবাহী ট্রাক রয়েছে।

শুক্রবার ( ৩০ অক্টোবর) সকালে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির এই তথ‌্য নিশ্চিত করেছেন।

ওসি ফিরোজ কবির জানান,পাটুরিয়া ট্রাক টার্মিনালে সাধারণ পণ্যবাহী ট্রাকের বাড়তি চাপ এড়াতে উথুলী সংযোগ সড়কে ট্রাকগুলো সিরিয়ালে রাখা হয়েছে। পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের চাপ কমে গেলে সিরিয়াল অনুযায়ী ট্রাকগুলো ছেড়ে দেওয়া হবে। পাটুরিয়া ঘাট থেকে ৭ কিলোমিটার দূরে উথুলী সংযোগ সড়কে প্রায় দেড়শোর মতো সাধারণ পণ্যবাহী ট্রাকা টার্মিনালে প্রবেশের অপেক্ষায় আছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক ( বাণিজ্য) মো. সালাম হোসেন জানান, পাটুরিয়া ঘাটের দুটি ট্রাক টার্মিনালে চারশোর মতো সাধারণ পণ্যবাহী ট্রাক পাটুরিয়া দৌলতদিয়া নৌরুট পারের অপেক্ষায় রয়েছে। ৬০ থেকে ৭০টির মতো ছোট গাড়ি ও পরিবহন বাস ফেরিতে উঠার অপেক্ষায় রয়েছে। এ নৌরুটে ১৮টি ফেরির মধ্যে ১৭টি ফেরি দিয়ে যানবাহন ও সাধারণ যাত্রী পারাপার করা হচ্ছে। বনলতা নামের একটি ফেরির যান্ত্রিক ত্রুটির কারণে ভাসমান কারখানা মধুমতীতে মেরামতে রয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

পাটুরিয়া,মানিকগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close