• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

পূজামণ্ডপে কমিটির সদস্যকে লাঞ্চিত করলেন আওয়ামী লীগ নেতা

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০২০, ১৬:২৯
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে আপ্যায়ন না করায় পূজামণ্ডপে গিয়ে পূজা কমিটির সদস্যকে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। রোববার (২৫ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন ফকির পুশ্রীপুরে কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের ধামলই অনিল দাসের বাড়ি পূজামণ্ডপে এ ঘটনা ঘটান।

পূজামন্ডপ কমিটির সভাপতি ভুবেন চন্দ্র দাস জানান, পূজার দাওয়াত কার্ড নিয়ে একাধিকবার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন ফকিরের বাড়িতে গেলেও তিনি বাড়িতে না থাকায় তাকে দাওয়াত কার্ড দেয়া সম্ভব হয়নি। রোববার রাত তিনটার দিকে হারুন ফকির চার-পাঁচজন লোক নিয়ে মণ্ডপে যান। এসময় তিনি উপস্থিত মণ্ডপ কমিটির সদস্য অনিল চন্দ্র দাসকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তাকে মারতে এগিয়ে যান, এবং তাকে ঘাড় ধরে ধাক্কা দেন।

ভুক্তভোগী অনিল চন্দ্র দাস বলেন, হারুন ফকির আমাকে ঘাড়ে ধাক্কা দেন। তিনি যখন আমাকে ধাক্কা দেন তখন আমার আত্মহত্যা করতে ইচ্ছে করছিল।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শীরা বলছিলেন, হারুন ফকির যখন পূজারীদের গালিগালাজ করছিলেন, তখন মন্ডপের আশপাশে এক প্রকার আতংকিত পরিবেশ তৈরি হয়েছিল। তার গণ্ডগোলের ভিডিও ধারণ করায় এক অটোচালকের মুঠোফোনও ভেঙ্গে দেন হারুন ফকিরের সাথে থাকা লোকজন।

এই বিষয়ে জানতে চাইলে হারুন ফকির জানান, আমি যে গাড়িতে ওখানে গিয়েছিলাম ওখানে থাকা কিছু যুবক আমার গাড়ির লুকিং গ্লাস ভেঙ্গে ফেলে। এ নিয়ে আমার গাড়ির চালকের সাথে বাকবিতণ্ডা হলে আমি বুঝিয়ে ঘটনাস্থল থেকে চলে আসি। এখন ঘটনাকে পুঁজি করে তার রাজনৈতিক প্রতিপক্ষ বিভিন্ন ধরনের কথা রটাচ্ছে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনকে দাওয়াত না দেয়া এবং তাকে অপ্যায়ন না করায় তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। তবে গালিগালাজ কিংবা গলায় ধাক্কা দেয়ার বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে কেউ আমার কাছে অভিযোগও করেননি।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী বলেন, দাওয়াত দেয়া নিয়ে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। পরে তার অবসানও হয়েছে। এ নিয়ে কোন সমস্যা নেই। শান্তিপূর্ণভাবেই ওই মণ্ডপে পূজা হচ্ছে। তারপরও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে স্থানীয় পুলিশ ও ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

গাজীপুর,আওয়ামী লীগ,পূজা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close