• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

বাবা ধর্ষণ করেছেন চাকরি দেওয়া কথা বলে, ছেলে দেখিয়েছেন ভয়

প্রকাশ:  ২২ অক্টোবর ২০২০, ২০:৪৮
নোয়াখালী প্রতিনিধি
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে চাকরি দেওয়ার কথা বলে এক তরুণীকে (২৫) নয় মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার ওই তরুণী বাদী হয়ে বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে বাবা ও ছেলেকে আসামি করে মামলা করেছেন।

তারা হলেন- ওই এলাকার অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম (৬৫) ও তার ছেলে মাহবুবুর রহমান (৩৫)। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের আমানতপুর মহল্লার বাসিন্দা মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে অবসর প্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম একলাশপুর ইউনিয়নের ওই নারীকে চাকরি দেওয়ার কথা বলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ মাস ধরে নোয়াখালী ও ঢাকায় বিভিন্ন হোটেলে নিয়ে ধর্ষণ করেন। দীর্ঘদিন পেরিয়ে গেলেও সিরাজুল ইসলাম মেয়েটিকে বিয়ে করেননি এবং চাকরিও দেননি। পরে বিয়ের জন্য চাপ দিলে সিরাজুল ইসলাম নানা তালবাহানা শুরু করেন। এক পর্যায়ে তার ছেলে মাহবুবুর রহমান মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সার্জেন্ট সিরাজুল ইসলাম মেয়েটিকে চাকরি ও বিয়ের প্রলোভনে গত ৯ মাস যাবত ধর্ষণ করে আসছিলেন বলে অভিযোগ করা হয়েছে। সিরাজুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান মেয়েটির কাছ থেকে অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর নিয়েছেন। মেয়েটির কাছ থেকে অভিযোগ পেয়ে বিকালে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে। তার ছেলেকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

নোয়াখালী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close