• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

হত্যার হুমকি দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

রক্তক্ষরণ দেখে শিশুটির মা তার মেয়ের সাথে খারাপ কিছু হয়েছে সন্দেহ করেন এবং দ্রুত এলাকার এক চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক তাকে মেডিকেল হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

প্রকাশ:  ২২ অক্টোবর ২০২০, ১১:০৮ | আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১৩:০২
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে ৫ বছরের এক শিশুকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২১ অক্টোবর) নগরীর খড়খড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ওইদিন বেলা সাড়ে ১১টার দিকে ১৬ বছরের এক কিশোর শিশুটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। তবে পুলিশকে জানানো হয় বিকাল সাড়ে ৫টার দিকে।

এ ঘটনায় সন্ধ্যায় অভিযুক্ত কিশোরকে (১৬) আসামি করে থানায় মামলা হয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর জানান, সকালে শিশুটিকে বাসায় রেখে বাবা ভ্যান চালাতে চলে যান। অন্যদিকে শিশুটির মা বাইরে কাজে যান। এ সুযোগে ওই কিশোর বাসায় ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। ঘটনার পরপরই ওই কিশোর গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

দুপুরে শিশুটির বাবা-মা ফিরে এসে দেখেন শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। রক্তক্ষরণ দেখে শিশুটির মা তার মেয়ের সাথে খারাপ কিছু হয়েছে সন্দেহ করেন এবং দ্রুত এলাকার এক চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক তাকে মেডিকেল হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

শিশুটি তার মাকে জানায়, ওই কিশোর তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে তার সাথে খারাপ কাজ করেছে। দুপুরের পর শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, শিশুটির বেশ রক্তক্ষরণ হয়েছে। তাকে রক্ত দেয়া হয়েছে। ঘটনার পর হাসপাতালে আনতে কিছুটা দেরি হওয়ায় রক্ত দেয়ার দরকার হয়। তবে দ্রুত সময়ে সব ধরনের চিকিৎসা নিশ্চিত হওয়ায় তার শারীরিক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল রয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close