• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭
  • ||

সিলেটের রেশ না কাটতেই নারায়ণগঞ্জে সন্তানের সামনে গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০২০, ২১:১১
নারায়ণগঞ্জ প্রতিনিধি

সিলেটের এমসি কলেজে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দেশজুড়ে চলছে সমালোচনা। এই ঘটনার রেশ না কাটতেই এবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গণধর্ষণের শিকার হলেন আরেক গৃহবধূ (২৩)।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় এ ঘটনায় মামলা করেছেন গৃহবধূ।

এর আরে রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মিজমিজি সাহেবপাড়া নূতন রাস্তার ১ নম্বর সড়কের জসীমের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে মহসিন (৩৫) ও রমজান (৩২) নামে দুই যুবক ওই গৃহবধূকে ধর্ষণ করেন। অভিযুক্ত দুইজন গৃহবধূর স্বামীর বন্ধু।

মামলার এজাহার থেকে জানা যায়, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা থেকে গৃহবধূর ছোট বোনকে পালিয়ে যান তার স্বামী। গৃহবধূ বিভিন্ন স্থানে স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকেন। গত এক মাস ধরে নিখোঁজ রয়েছে তারা। গত রোববার আড়াই বছরের ছেলেকে সঙ্গে নিয়ে স্বামীকে খুঁজতে সন্ধ্যায় বাসা থেকে বেড় হয়। রাতে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে সাহেবপাড়া বাজার এলাকায় দেখা হয় তার। তখন স্বামীর বন্ধু গৃহবধূকে বলে সে তার স্বামীর সন্ধান জানে। কোন বাড়িতে আছে সেখানে তাকে নিয়ে যাবার কথা বলে। তখন ওই গৃহবধূ স্বামীর বন্ধুর সঙ্গে যেতে রাজি হয়।

পরে মহসিন গৃহবধূকে মিজমিজি সাহেবপাড়া নূতন রাস্তার ১ নম্বর সড়কের জসীমের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর ঘর ফাঁকা দেখে গৃহবধূ মহসিনকে তার স্বামী কোথায় জিজ্ঞাসা করলে মহসিন জোর করে তাকে ওই কক্ষের ভিতরে নিয়ে যায়। পরে আড়াই বছরের ছেলেকে পাশে রেখে জোর করে তাকে ধর্ষণ করে।

এসময় রমজান নামে আরেকজন ওই কক্ষে প্রবেশ করে। পরে রমজানও তাকে ধর্ষণ করে। দুইজন মিলে পালাক্রমে ধর্ষণ করার পর এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দিয়ে চলে যায়।

অভিযুক্ত মহসিন গাজীপুর জেলা সদর থানার সারদাগঞ্জ এলাকার সামছুল বিশ্বাসের ছেলে। আর রমজান সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কেশবগঞ্জ এলাকার স্থায়ী বাসিন্দা। তারা দুইজনই সিদ্ধিরগঞ্জ সাহেবপাড়া এলাকায় ভাড়া থাকে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক বলেন, গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। গণধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

এর আগে গত শুক্রবার বিকেলে স্বামীর সঙ্গে ঘুরতে এসে সিলেটের এমসি কলেজে গণধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। খবর পেয়ে রাতে ছাত্রাবাস থেকে ওই দম্পতিকে উদ্ধার করে পুলিশ।

পূর্বপশ্চিমবিডি/জেডআই

নারায়ণগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close