• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭
  • ||

সাভারে নীলা হত্যা: মিজানের ৭ দিন রিমান্ড চায় পুলিশ

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৪
সাভার প্রতিনিধি

সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায় হত্যার ঘটনায় গ্রেপ্তার প্রধান আসামি মিজানুর রহমানসহ তিনজনের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে রিমান্ড আবেদন করে আসামিদের ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে আজ ওই তিন আসামির রিমান্ড শুনানি হবে।

প্রধান আসামি মিজানকে শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার কর্নেল ব্রিক ফিল্ডের পাশে জনৈক পারভেজের টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নীলা রায় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

এদিকে মিজানুরের বাবা আবদুর রহমান চৌধুরী (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকা (৫০) ২ দিনের রিমান্ডে রয়েছেন। শুক্রবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম ওই আদেশ দেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান মিজানুরসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে হত‌্যাকাণ্ডে ব‌্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলাকে তার ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নেয় মিজানুর ও তার সঙ্গীরা। এরপর একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে নীলাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার (২১ সেপ্টেম্বর) মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নীলার বাবা নারায়ণ রায়।


পূর্বপশ্চিমবিডি/এসএম

সাভার,নীলা হত্যা,রিমান্ড,পুলিশ,গ্রেপ্তার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close