• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭
  • ||

সীমান্তে যুবকের ৫ টুকরো অর্ধ গলিত লাশ উদ্ধার

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর বিরলে ভারত সীমান্তবর্তী তাঁরকাটার বেড়ার নিকটে নিখোঁজ হওয়া এক যুবকের পাঁচ টুকরো হওয়া অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে বিজিবি। বিজিবি ও বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক শেষে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে।

বুধবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বিজিবি ও বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠকের পর এই অর্ধগলিত লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জানা গেছে, বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউপি’র ধর্মজইন কাড়লিয়াপাড়া (ব্রিজ পাড়া) থেকে ১০ দিন আগে কবীর উদ্দীনের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৩৫) নিখোঁজ হয়। ভারত সীমান্তের কাটা তাঁরের বেড়ার নিকটবর্তী একটি স্থানে (গোবরা বিল) গলে পঁচে যাওয়া লাশ বিচ্ছিন্ন অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী বিজিবিকে সংবাদ দেয়। এনায়েতপুর বিওপি'র ৩২১ নং মেইন পিলারের সাব পিলার ১০-১১ এর মধ্যবর্তী স্থানে লাশের শরীর থেকে মাথা ও একটি পা বিচ্ছিন্ন অবস্থায় উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) তৌহিদুল ইসলাম।

বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক শেষে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এ ব্যাপারে জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) তৌহিদুল ইসলাম জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

দিনাজপুর,ভারত,লাশ,দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close