• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭
  • ||

আওয়ামী লীগ নেতাকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলেন বহিষ্কৃত নেতা

প্রকাশ:  ১৫ আগস্ট ২০২০, ১৭:৫৮ | আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১৮:৩২
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ওয়ারেছুল হাসান সিদ্দিকী। শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে শ্রদ্ধা জ্ঞাপনের সময় চেয়ারম্যান আনসার আলী তাকে লাঞ্ছিত করেন বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলোর নেতা-কর্মীরা। এ সময় উপজেলা আওয়ামী লীগ নেতা ওয়ারেছুল হাসান সিদ্দিকীকে গলা ধাক্কা দিয়ে চত্বর থেকে বের করে দেন উপজেলা চেয়ারম্যান আনসার আলী। স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সামনেই এ ঘটনা ঘটে।

ওয়ারেছুল হাসান সিদ্দিকী বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগের প্রার্থীর পক্ষ কাজ করি। নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করে দল থেকে বহিস্কৃত হন আনসার আলী। এই ক্ষোভ থেকেই তিনি এমন কাজ করেছেন। শ্রদ্ধা নিবেদনের সময় তিনি আমাকে বলেন, ‘তুই এখানে এসেছিস কেন?’ আজ এই শোকের দিনে তিনি আমাকে লাঞ্ছিত করলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন, জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করতে এসে আওয়ামী লীগ নেতার লাঞ্ছিত হওয়া অত্যন্ত দুঃখজনক। যেখানে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান নিজেই দল থেকে বহিষ্কৃত।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, জাতীয় শোক দিবসে যে কোনো নাগরিক শ্রদ্ধা নিবেদন করতে পারেন। সেখানে শ্রদ্ধা নিবেদন করার সময় একজন আওয়ামী লীগ নেতাকে গলা ধাক্কা দেওয়া অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। এটা মেনে নেওয়া যায় না।

তবে, এ বিষয়ে মন্তব্যের জন্য উপজেলা চেয়ারম্যান আনসার আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি।

পূর্বপশ্চিমবিডি/এমএস/এসএস

টাঙ্গাইল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close