• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭
  • ||

পিরোজপুরে দুই কলেজছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ:  ১৪ আগস্ট ২০২০, ১৪:০১ | আপডেট : ১৪ আগস্ট ২০২০, ১৪:৩৯
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় সহপাঠীদের নিয়ে ঘুরতে এসে ধর্ষণের শিকার হয়েছে দুই কলেজছাত্রী। বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ওই দুই কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে মঠবাড়িয়া থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলাও দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী দুই কলেজছাত্রী জানায়, বৃহস্পতিবার সকালে তারা স্থানীয় বামনা উপজেলার হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য কলেজে কাগজপত্র জমা দেন। জমা শেষে দুপুরের দিকে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাতকে (২১) নিয়ে মঠবাড়িয়া শহর হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। যাবার পথে দুপুরের দিকে তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়।

এসময় স্থানীয় উত্তর মিঠাখালী গ্রামের অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য খলিলুর রহমানের পুত্র রানা (৩৫), কালামের পুত্র মারুফ (২২), ছিদ্দিক ফরাজীর পুত্র সোহাগ (২২), উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গির হোসেন ওরফে কালুর পুত্র আবু বক্কার সাগর (২৩), তাদের জিম্মি করে আর্শেদ মিয়ার বাড়ির সামনে সরকারি পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় তারা ওই দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে।

পরে তাদেরকে নির্জনে নিয়ে তিনজনে পাশবিক নির্যাতন চালায়। এরপর ওই কলেজছাত্রীর অভিভাবকদের কাছে মোবাইলে ফোন দিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে মঠবাড়িয়া থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ধর্ষণের স্বীকার এক কলেজছাত্রীর নানা মঠবাড়িয়া থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ও মঠবাড়িয়া থানা ওসি মাসুদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে শুক্রবার ভোরে উপজেলার উত্তর মিঠাখালী গ্রাম থেকে জাহাঙ্গির হোসেনের পুত্র আবু বক্কার সাগরকে (২৩) আটক করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান জানান, ডাক্তারি পরীক্ষার জন্য দুই কলেজছাত্রীকে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। রাতভর অভিযান চালিয়ে ভোররাতে এজাহারনামীয় আসামি সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

পূর্বপশ্চিমবিডি/এমএস

মঠবাড়িয়া,কলেজ ছাত্রী,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close