• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
  • ||

বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

প্রকাশ:  ১৩ আগস্ট ২০২০, ১০:৪৭
কুড়িগ্রাম প্রতিনিধি

কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে বিআর‌টি‌সি বা‌স ও প্রাই‌ভেটকারের মুখোমুখি সংঘ‌র্ষের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের তিন জনসহ চারজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়াও আহত হয়েছেন ‌শিশুসহ আরও দুই জন।

বৃহস্প‌তিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দি‌কে মহাসড়‌কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন- প্রাই‌ভেটকা‌রের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিল‌কিস ‌বেগম (৪৫), ছেলে বিল্লাল হো‌সেন (২৫) ও প্রাই‌ভেটকা‌রের ড্রাইভার (নাম অজ্ঞাত)।

আহত‌ হয়েছে মজিবুরের সন্তান জয়নব (৯) ও ড্রাইভা‌রের সহকারী।

জানা গেছে, সকা‌লে আর‌ডিআরএস বাজার এলাকায় কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে কু‌ড়িগ্রাম থে‌কে ছে‌ড়ে যাওয়া বিআর‌টি‌সির এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাই‌ভেটকা‌রের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই প্রাই‌ভেটকা‌রের ড্রাইভা‌রের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় প্রাই‌ভেটকা‌রের পাঁচ যাত্রী‌কে উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক বিল্লাল হো‌সেন না‌মে একজন‌কে মৃত ঘোষণা ক‌রেন।

হাসপাতা‌লের কর্তব্যরত চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম জানান, হাসপাতা‌লে আনার আগেই বিল্লাল হোসেন ও প্রাই‌ভেটকা‌রের ড্রাইভার মারা যান। প‌রে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ম‌জিবুর রহমান ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চি‌কিৎসার জন্য রংপুর মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌তে পা‌রে।

চিকিৎসক জানান, প্রাই‌ভেটকা‌রের যাত্রীরা নর‌সিংদী থে‌কে কু‌ড়িগ্রা‌মের উলিপুর উপ‌জেলার বুড়াবু‌ড়ি ইউ‌নিয়‌নে আত্মী‌য়ের বা‌ড়ি‌তে যা‌চ্ছি‌লেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নিহত,সংঘর্ষ,বাস-প্রাইভেটকার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close