• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭
  • ||

নিখোঁজের তিনদিন পর অটোচালকের লাশ উদ্ধার

প্রকাশ:  ০৮ আগস্ট ২০২০, ১৬:৫৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে নিখোঁজের তিনদিন পর আড়াইহাজার উপজেলা থেকে আসু মোল্লা (৪৫) নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে আড়াইহাজার-মদনপুর সড়কের ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকায় একটি বালুর মাঠের পাশে পানিতে পড়া থাকা অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করে।

এসময় তার মুখে স্কচটেপ পেঁচানো এবং হাত পা বাঁধা অবস্থায় ছিল। ঘটনাস্থলে আশপাশের শতশত উৎসুক জনতা ভিড় করেন। পুলিশ বলছে, তাকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে ফেলে যাওয়া হয়েছে।

নিহত হাসু মোল্লা জেলার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত মালেক মোল্লার ছেলে।

জানা গেছে, গত বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ৯টার দিকে বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে নিখোঁজ হন হাসু মোল্লা। পরদিন সকালে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান মেলেনি।

নিহতের ভাই বেনু মোল্লা জানান, ভাইকে না পেয়ে সোনারগাও উপজেলাসহ পার্শ্ববর্তী আড়াইহাজার বিভিন্ন এলাকায় মাইকিংও করা হয়েছিল। পরে নিখোঁজের একদিন পর সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

পুলিশ জানায়, শনিবার সকালে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে নিহতের ভাই বেনু মোল্লা ঘটনাস্থলে গিয়ে তার ভাই হাসু মোল্লার লাশ বলে শনাক্ত করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মনে হচ্ছে দুস্কৃতিকারীরা অন্য কোথাও তাকে শ্বাসরোধে হত্যা করে আড়াইহাজার উপজেলার নির্জন স্থানে ফেলে গেছে।

তিনি জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্তসহ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

লাশ উদ্ধার,অটোচালক,নিখোঁজ,নারায়ণগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close