• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
  • ||

লালমনিরহাটে নদীতে গোসলে নেমে নবদম্পতির মৃত্যু

প্রকাশ:  ০৪ আগস্ট ২০২০, ২১:১৪
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের রাজপুরে সতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক নব-দম্পতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে সদর উপজেলার রাজপুর ইউনিয়নের জগতবেড় গ্রামের সতি নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এছাড়া ধরলা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ পাওয়া গেছে।

নিহতরা হলেন- রংপুর শহরের কামাল কাছনা এলাকার মকবুল হোসেনের ছেলে আনোয়ারুল ইসলাম (২৫), তার নববধূ বৃষ্টি আক্তার (২০) এবং লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ছবির উদ্দিনের ছেলে সপ্তম শ্রেণির শিক্ষার্থী সুজন ইসলাম (১৩)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, সদ্য বিবাহিত বৃষ্টি আক্তার তার স্বামী আনোয়ারুল ইসলামকে নিয়ে সোমবার (৩ আগস্ট) রাজপুরে জগতবেড় গ্রামে মামা ফারুক হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে মামার বাড়ির পাশে সতি নদীতে গোসল করতে যান তারা। আনোয়ারুল ইসলাম নদীতে নামলেও পাড়ে দাঁড়িয়ে ছিলেন নববধূ বৃষ্টি আক্তার। একপর্যায়ে আনোয়ারুল পানিতে ডুবে গেলে চিৎকার দিয়ে স্বামীকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়ে ডুবে যান বৃষ্টিও।

স্থানীয়রা নিখোঁজ দম্পতির সন্ধানে দীর্ঘক্ষণ চেষ্টা করে ব্যর্থ হন। পরে খবর পেয়ে পুলিশ এবং লালমনিরহাট ও কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথ অভিযানে দীর্ঘ ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

ওসি আরো জানান, গত সোমবার বিকালে সদর উপজেলার মোগলহাট ইউনিয়নে ধরলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় স্কুল শিক্ষার্থী সুজন। পরে মঙ্গলবার বিকালে স্থানীয়রা ধরলা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএস

লালমনিরহাট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close